,

আজ থেকে টিসিবি পণ্য বিক্রি

সময় ডেস্ক ॥ ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) বৃহস্পতিবার থেকে ১১০ টাকা লিটারে বোতলজাত সয়াবিন তেল এবং প্রতিকেজি ৫৫ টাকায় চিনি বিক্রি করবে। পাশাপাশি ন্যার্যমূল্যে মসুর ডালও বিক্রি করবে সরকারের বিপণন সংস্থাগুলো। মাসজুড়ে দেশব্যাপী এক কোটি ফ্যামিলি কার্ডধারী নিম্ন আয়ের পরিবারের কাছে এ ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি করবে সংস্থাটি। গতকাল বুধবার টিসিবির মুখপাত্র
হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেন সাংবাদিকদের।
ডিলারের দোকান বা নির্ধারিত স্থায়ী স্থাপনা থেকে সিটি করপোরেশন, জেলা ও উপজেলায় নির্ধারিত তারিখ ও সময় পরিকল্পনা অনুযায়ী পরিচালনা করা হবে। এক জন ফ্যামিলি কার্ডধারী ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ এক কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে সর্বোচ্চ দুই কেজি মসুর ডাল ও ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল কিনতে পারবেন।করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন উপজেলার দীঘলবাক ইউনিয়নের কসবা গ্রামের সিআর মামলার পলাতক আসামী সাজু মিয়ার পুত্র রিপন মিয়া (৪০), রাধাপুর গ্রামের সিআর মামলার আসামী এলাওর মিয়া (৫০) ও রাহেলা বেগম (৪০), ইনাতগঞ্জ ইউনিয়নের রমজানপুর গ্রামের জিআর মামলার আসামী আব্দুল আজিজ (৪২), উমরপুর গ্রামের কাজী আব্দুল খালিক (৫২)।
গত মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই আবু বকর গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। এসআই আবু বকর বিষয়টি নিশ্চিত করেছেন।


     এই বিভাগের আরো খবর